Advertisement

How to manage your time with Time Pizza (Student Wellness)

How to manage your time with Time Pizza (Student Wellness) Instructor: Nasrin Sultana Shila
Designation: Associate Consultant, Industrial-Organizational Psychologist
Organization: DearBUBU

সময়, খুব গুরুত্বপূর্ণ একটি বিষয় ছাত্র-ছাত্রীদের জন্য। কেননা যেভাবেই দিন কাটানো হোক না, দিনশেষে আমাদের সকলের কাছে সমান ২৪ ঘন্টা সময় থাকে। অথচ আমাদের অনেকের সাথে এমনটি হয়, সময়গুলো কিভাবে যেন কেটে যায়! কিন্তু আমরা জানি, আমাদের সময়গুলোকে একটু ভালোভাবে কাজে লাগাতে পারলে পড়াশোনা-কাজে আর কোন সমস্যা হত না। কিন্তু সেটাই তো হচ্ছে না!

Student Wellness এর প্রথম ভিডিওটি তাই কীভাবে একটি সহজ টাইম পিজ্জা বানিয়ে নিয়ে নিজের দিনের সময়গুলোকে আরো ভালোভাবে কাটানো সম্ভব সেটি নিয়ে।



১০ মিনিট স্কুলের সাথে শেখা কখনও থামিও না, যেখানে তুমি পাবে ভিডিও টিউটোরিয়াল যা থেকে শিখে তুমি কুইজ দিয়ে নিজেকে যাচাই করে নিতে পারো, নিজের দক্ষতা বাড়ানোর জন্য পাবে অসাধারণ প্রশিক্ষক যারা তোমাকে নির্দেশনা দিবে। ১০ মিনিট স্কুলে তুমি পাবে লাইভ ক্লাস, ইন্টার্যাক্টিভ ভিডিও, ব্লগ, ডেভেলপমেন্ট সেকশন, স্মার্টবুক যার মাধ্যমে পুরো শিক্ষাগ্রহণ প্রক্রিয়াই হয়ে উঠবে আনন্দদায়ক এবং সকলে সুযোগ পাবে যাতে তারা শেখার, অনুশীলনের এবং উন্নতি করতে পারে।

আমাদের ওয়েবসাইট:
www.10minuteschool.com

আমাদের সাথে ফেসবুকের মাধ্যমে যোগাযোগ করতে পারো এবং আমাদের পেইজে লাইক দাও যাতে আমাদের সম্প্রতি আপলোড করা ভিডিওগুলো দেখতে পারো


আমাদের Live Class গুলো পাবে 10 Minute School Live Channel এ!
#10MS #Education

Student,Wellness,Time Management,How to manage time effectively,Time Management Hacks,Tips,

Post a Comment

0 Comments